ওয়েবসাইট ট্র্যাফিক বৃদ্ধির জন্য শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন পোস্টিং দিয়ে আপনার পণ্য বা পরিষেবাটি অনলাইনে বিজ্ঞাপিত করুন!

অনলাইনে শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন এটি সম্পর্কে একটি আকর্ষণীয় বিবরণ লেখার মাধ্যমে একটি পণ্য বা পরিষেবা বিজ্ঞাপন প্রক্রিয়া। বিবরণ নাম, ফোন নম্বর, ঠিকানা, ওয়েবসাইট url, মূল্য, ইমেল ঠিকানা এবং প্রচারিত পণ্য বা সেবা একটি ছবি অন্তর্ভুক্ত হতে পারে। এটি শ্রেণীবদ্ধ বিজ্ঞাপনে বলা হয় কারণ একটি নির্দিষ্ট বিভাগের সাথে সংশ্লিষ্ট সমস্ত বিজ্ঞাপন এক শিরোনামের অধীনে শ্রেণীবদ্ধ করা হয়। উদাহরণস্বরূপ, গাড়ি যে ভাড়া বা বিক্রির জন্য পাওয়া যায় তা অটোমোবাইলের অধীনে শ্রেণীবদ্ধ করা হবে।

শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন পোস্টিং প্রক্রিয়া নিম্নলিখিত পদক্ষেপগুলি অন্তর্ভুক্ত করে:

শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন পোস্টিং ডিরেক্টরি সনাক্ত করাঃ

শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন পোস্টিং থেকে উপকৃত হওয়ার জন্য, ডিরেক্টরিগুলিকে একটি ভাল পেজ রেংক আছে তা নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ। আপনি সাইট র্যাঙ্কটি জানতে ghoreyboshe.com এর ব্যবহার করতে পারেন এবং সেই সাইটের লিঙ্কগুলিও সনাক্ত করতে পারেন। এটি আপনার শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন ডিরেক্টরি তালিকা তৈরিতে সহায়তা করবে। সেইসব ডিরেক্টরিগুলিতে বিজ্ঞাপন পোস্ট করুন যা গ্রাহকদের উচ্চতর সম্ভাবনা রয়েছে। গ্রাহকদের অধিক, দৃশ্যমানতা ভাল।

শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন পোস্ট করার জন্য গাইডলাইন:

শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন পোস্টিং গ্রহণ ও বাতিল করার জন্য প্রতিটি ডিরেক্টরিের নিজস্ব নির্দেশিকা রয়েছে। আপনি আপনার শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন একটি ডিরেক্টরি জমা দেওয়ার আগে, এখানে নির্দেশিত নির্দেশিকা পড়তে ভাল।

আপনার শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন তৈরি করা:

এই সব সবচেয়ে গুরুত্বপূর্ণ পদক্ষেপ। আপনি প্রথম বিক্রি করতে চান যে পণ্য বা সেবা চিহ্নিত করুন। তারপর মনে রাখবেন যে 500 টিরও বেশি অক্ষরের একটি সংক্ষিপ্ত বিজ্ঞাপন লিখুন যা পণ্য / পরিষেবাটি বর্ণনা করে এবং এটির উপকারের উপর জোর দেয়। আপনি মাইক্রোসফ্ট ওয়ার্ডকে আপনার বিজ্ঞাপন সম্পাদনা করার জন্য একটি ভাল হাতিয়ার হিসেবে ব্যবহার করতে পারেন এবং বানান ভুল এবং ব্যাকরণ ঠিক করুন।

ট্র্যাকিং এবং টেস্টিং:

একবার আপনি আপনার শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন একটি ডিরেক্টরি জমা দেওয়া আছে, এটি কোনটি সবচেয়ে কনভার্টিং এবং এছাড়াও থেকে ডিরেক্টরি যা জানতে জরুরী। এটি আপনার প্রচেষ্টায় মনোযোগ কেন্দ্রীভূত করতে সাহায্য করবে যেখানে প্রয়োজনীয় এবং সর্বাধিক ফলাফল পেতে হবে। Pareto এর আইন ভুলবেন না। ব্যবসার 80% থেকে আসে 20% গ্রাহকদের। যারা 20 শ্রেণীবদ্ধ বিজ্ঞাপনের ডিরেক্টরিগুলি কনভার্ট করে আপনার প্রচেষ্টাকে মনোনিবেশ করুন, এবং আপনি তাদের উপর নজরদারি দ্বারা এটি অর্জন করতে পারেন। এই দ্বারা আপনি রূপান্তর হার জানতে হবে।

শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন সিন্ডিকেশন:

এমন সাইটগুলি সনাক্ত করুন যেখানে আপনি একটি শ্রেণীবিত বিজ্ঞাপন স্থাপন করতে পারেন এবং সেখানে থেকে এটি একাধিক সাইটগুলিতে পোস্ট করা যায়। এর মধ্যে রয়েছে এপিআই এবং আরএসএস। এটি আপনার বিজ্ঞাপন অনেক জায়গায় প্রকাশ পেতে সাহায্য করবে যাতে দৃশ্যমানতা বৃদ্ধি পায়।

আপনার শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন প্রচার

টিপ 1: একবার আপনি আপনার বিজ্ঞাপনটি প্রকাশ করেছেন,

টিপ 2: আর একটি টপ অ্যাড প্রকাশ করতে হবে।