ওয়েবসাইট ট্র্যাফিক বৃদ্ধির জন্য শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন পোস্টিং দিয়ে আপনার পণ্য বা  চাকুরি অনলাইনে বিজ্ঞাপিত করুন!

অনলাইনে শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন এটি সম্পর্কে একটি আকর্ষণীয় বিবরণ লেখার মাধ্যমে একটি পণ্য বা পরিষেবা বিজ্ঞাপন প্রক্রিয়া। বিবরণ নাম, ফোন নম্বর, ঠিকানা, ওয়েবসাইট url, মূল্য, ইমেল ঠিকানা এবং প্রচারিত পণ্য বা সেবা ৩ টি  ছবি অন্তর্ভুক্ত হতে পারে । এটি শ্রেণীবদ্ধ বিজ্ঞাপনে বলা হয় কারণ একটি নির্দিষ্ট বিভাগের সাথে সংশ্লিষ্ট সমস্ত বিজ্ঞাপন এক শিরোনামের অধীনে শ্রেণীবদ্ধ করা হয়। উদাহরণস্বরূপ, গাড়ি যে গাড়ি ভাড়া বা বিক্রির জন্য পাওয়া যায় তা যানবাহন  অধীনে শ্রেণীবদ্ধ করা হবে।

শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন পোস্টিং প্রক্রিয়া নিম্নলিখিত পদক্ষেপগুলি অন্তর্ভুক্ত করে:

শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন পোস্ট করার জন্য গাইডলাইন:

শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন পোস্টিং গ্রহণ ও বাতিল করার জন্য প্রতিটি ডিরেক্টরি নিজস্ব নির্দেশিকা রয়েছে। আপনি আপনার শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন একটি ডিরেক্টরি জমা দেওয়ার আগে, এখানে নির্দেশিত নির্দেশিকা পড়তে ভাল।

 

আপনার শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন তৈরি করা:

এই সব সবচেয়ে গুরুত্বপূর্ণ পদক্ষেপ। আপনি প্রথম বিক্রি করতে চান যে পণ্য বা সেবা চিহ্নিত করুন। তারপর মনে রাখবেন যে ৪০০০ টিরও বেশি অক্ষরের একটি সংক্ষিপ্ত বিজ্ঞাপন লিখুন যা পণ্য / পরিষেবাটি বর্ণনা করে এবং এটির উপকারের উপর জোর দেয়। আপনি মাইক্রোসফ্ট ওয়ার্ডকে আপনার বিজ্ঞাপন সম্পাদনা করার জন্য একটি ভাল হাতিয়ার হিসেবে ব্যবহার করতে পারেন এবং বানান ভুল এবং ব্যাকরণ ঠিক করুন।

ট্র্যাকিং এবং টেস্টিং:

একবার আপনি আপনার শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন আপনার একটি ডিরেক্টরি জমা দেওয়া আছে, আমরা যাচাই করে বিজ্ঞাপন পাবলিশ করে দিবো,  এটি আপনার প্রচেষ্টায় মনোযোগ কেন্দ্রীভূত করতে সাহায্য করবে যেখানে প্রয়োজনীয় এবং সর্বাধিক ফলাফল পেতে হবে। 

 

চাকুরি নিয়োগ কি ভাবে দিবো ?

আপনি চাকুরি একটি শ্রেণীবিত বিজ্ঞাপন স্থাপন করতে পারেন এবং সেখানে থেকে এটি একাধিক পোস্ট করা যাবে না ।এটি আপনার বিজ্ঞাপন অনেক জায়গায় প্রকাশ পেতে সাহায্য করবে যাতে দৃশ্যমানতা বৃদ্ধি পায়।

 

আপনার শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন প্রচার

টিপ 1: একবার আপনি আপনার বিজ্ঞাপনটি প্রকাশ করেছেন,

টিপ 2: আর একটি টপ অ্যাড প্রকাশ করতে হবে।